রাকিতিচ ও সুয়ারেজের সাথে বার্সেলোনা ছাড়ছেন ভিদালও

সাবেক জুভেন্টাস মিডফিল্ডার আর্তুরো ভিদাল বার্সেলোনা থেকে ইন্টার মিলানে যাচ্ছেন। যেখানে তিনি কোচ অ্যান্তেনিও কন্তের সাথে পুনরায় মিলিত হবেন।

মঙ্গলবার বার্সেলোনার পক্ষ থেকে জানানো হয় ভিদালের জন্য ইন্টার মিলান ১ মিলিয়ন ইউরো (১.১ মিলিয়ন ডলার) ট্রান্সফার মানি দিতে রাজি হয়েছে।

ভিদালের সাথে বার্সেলোনার ২০২১ সাল পর্যন্ত চুক্তি ছিল। কিন্তু বার্সেলোনার বর্তমান কোচ রোনাল্ড কোম্যানের পরিকল্পনায় না থাকায় ক্লাব তাকে ছেড়ে দিচ্ছে।

ভিদাল ২০১১ থেকে ২০১৫ সাল পর্যন্ত জুভেন্টাসের হয়ে খেলেন। এসময় জুভেন্টাসের হয়ে ৪টি সিরিআ টাইটেল ও ইতালিয়ান কাপ জয় করে।

এদিকে ইন্টার মিলানের বর্তমান কোচ কন্তে চিলির ক্লাব বিয়ানকোনেরিতে ছিলেন প্রথম তিন সিজন।

ভিদাল বায়র্ন মিউনিখ থেকে ২০১৮ সালে বার্সেলোনায় যোগ দেয়। ভালভার্দে ও সেতিয়েন কোচ থাকাকালে প্রায়ই খেলা শুরু করতেন ভিদাল। কিন্তু চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে হেরে যাওয়ার পর কোচ কোম্যান তার নতুন করে সাজানো দলে, ৩৩ বছর বয়সী এই মিডফিল্ডারকে উদ্বৃত্ত বলে উল্লেখ করেন।

এই চিলিয়ান মিডফিল্ডার বার্সেলোনার হয়ে স্প্যানিশ লিগ ও স্প্যানিশ সুপার কাপ জয় করেন। বার্সেলোনার হয়ে ৯৬ টি ম্যাচে ১১টি গোল করেন এবং ১০টি গোলে অ্যাসিস্ট করেন ভিদাল।