স্পাইডারম্যান-৩-এর প্রথম ছবি শেয়ার করলেন অভিনেতা টম

ইংলিশ অভিনেতা টম হল্যান্ড সম্প্রতি তার ভক্তদের জন্য স্পাইডারম্যান-৩-এর একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন। শুক্রবার ২৪ বছর বয়স্ক এই অভিনেতা তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে নিজের চরিত্রের পোশাক পরে একটি নেপথ্য দৃশ্যের ছবি শেয়ার করেন। ছবিতে অভিনেতাকে একটি সাদা মাস্ক পরিহিত অবস্থায় দেখা যায়।

টম ভক্তদের মাস্ক পরার কথা মনে করিয়ে দিয়ে ছবির ক্যাপশনে লিখেন “মাস্ক পড়ুন, আমি দুটো পড়েছি….,”। তার ভক্তরা এবং টিমাথি শালামের মতো অভিনেতারাও মন্তব্য করে হাসির ইমোজি দেন এই ছবিতে।

ফক্স নিউজের প্রতিবেদনে বলা হয়, মার্ভেল সিনেমাটিক ইউুনভার্স তাদের ভক্তদের খুশি করে গত বছর ঘোষণা দেন যে, স্পাইডারম্যান শীঘ্রই এমসিইউ ছেড়ে যাবেন না।

২০১৯ সালের আগস্টে সনি পিকচার এনটারটেইনমেন্ট দ্যা ওয়াল্ট ডিজনি স্টুডিওস-এর প্রকাশ্য বিরোধের পর জানায় যে, তারা একসাথে কাজ করার উপায় খুঁজে পেয়েছে এবং টম অভিনীত স্পাইডারম্যানের তৃতীয় সিরিজ প্রযোজনার জন্য আরো একবার দল বেঁধে কাজ করবে তারা।

ফক্স নিউজ অনুসারে, মুনাফা ভাগাভাগির কাঠামো নিয়ে বিরোধের পর এমসিইউতে স্পাইডারম্যান সিরিজের ভবিষ্যত নিয়ে সন্দেহ দেখা দিয়েছিল। আর এই সন্দেহটা বেশি ছিল অ্যাভেঞ্জার্সের সাথে স্পাইডারম্যানের লড়াই উপভোগ করা ভক্তদের মনে।

হলিউড রিপোর্টারের সূত্র থেকে জানা যায়, সিনেমাটি আগে নির্ধারিত সময়ের ৫ মাস পর ২০২১ সালের ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে।