নতুন অ্যানিমেশন ফিল্মের মুক্তির তারিখ ঘোষণা করলো পিক্সার

পিক্সার অ্যানিমেশন স্টুডিওজ তাদের পরবর্তী ফিচার ফিল্মের নাম ও মুক্তির সম্ভাব্য তারিখ ঘোষণা করেছে। এর পরবর্তী ফিচার ফিল্মের নাম লুকা এবং এটি ১৮ ই জুন, ২০২১ সালে মার্কিন প্রেক্ষাগৃহে খোলার প্রস্তুতি চলছে। ফিল্মটি পরিচালনা করেছেন একাডেমি অ্যাওয়ার্ডে মনোনীত প্রার্থী এনরিকো ক্যাসারোসা (লা লুনা) এবং প্রযোজনা করেছে আন্দ্রেয়া ওয়ারেন।

পিক্সার তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লুকার একটি দৃশ্য পোস্ট করে লিখেছে- “আমরা আপনাকে “লুকা”-র সাথে পরিচয় করিয়ে দিতে আগ্রহী। এনরিকো ক্যাসারোসা পরিচালিত এবং আন্দ্রে ওয়ারেন প্রযোজিত, আমাদের নতুন এই চলচ্চিত্রটি লুকা নামে একটি ছেলের নতুন বন্ধুদের সাথে মিলিত হওয়ার জন্য ইতালির রিভিরার একটি সুন্দর সমুদ্র উপকূলীয় শহরে শ্রোতাদের নিয়ে যাবে কারণ তিনি নতুন বন্ধুদের সাথে একটি অবিস্মরণীয় গ্রীষ্মের অভিজ্ঞতা অর্জন করছেন। “লুকা” ২০২১ সালের গ্রীষ্মে প্রেক্ষাগৃহে আসবে।”

ফিচার ফিল্মটির পরিচালক এনরিকো ক্যাসারোসা জানান, শৈশবের বন্ধুরাই আমরা কি হয়ে উঠতে চাই তার পথ নির্ধারণ করে এবং এটিই সেই বন্ধনগুলি যা আমাদের গল্পের কেন্দ্রবিন্দুতে রয়েছে ‘লুকা’ -তে।” “সুতরাং ইতালীয় সমুদ্রের তীরের সৌন্দর্য ছাড়াও, আমাদের ছবিতে একটি অবিস্মরণীয় গ্রীষ্মের অভিযান প্রদর্শিত হবে যা মূলত লুকাকে বদলে দেবে।”

লুকা এই অভিযানগুলো তার নতুন বন্ধুর সাথে ভাগাভাগি করে নেয়, তবে সমস্ত মজা হুমকির মুখে পড়ে গভীর এক গোপনীয়তায় যা পানির তলদেশের ঠিক নীচে থাকা অন্য একটি জগতের সমুদ্র দৈত্য দ্বারা।