এবার গেমের অ্যানিমেটেড চরিত্রে ঋত্বিক

বলিউডে ফাইটিং হিরো হিসেবে পরিচিত ঋত্বিক রোশনকে ভিত্তি করে এবার একটি গেমের মডেল চরিত্র তৈরি করা হয়েছে। গেমটিতে ঋত্বিকের চরিত্রের নাম জয়। গেমটিতে এই অভিনেতার অ্যানিমেটেড চরিত্রটিকে বন্দুক দিয়ে যুদ্ধ করতে দেখা যাবে।

ঋত্বিক গেমটির একটি টিজার তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন, যার শিরোনাম ছিল গ্যারেনা ফ্রিফায়ার, যেখানে তাকে একটি অ্যানিমেটেড চরিত্রে বন্দুক দিয়ে গুলি করতে দেখা যায়।

টিজারটি শেয়ার করে এই অভিনেতা লিখেন, আমার পরবর্তী অনস্ক্রিন উদ্যোগটি আপনাদের কাছে তুলে ধরার সুবর্ণ সুযোগ। খেলার চরিত্রে আমাকে ব্যাটল রয়্যাল গেমটিতে ধরুন! ধন্যবাদ গ্যারেনা ফ্রি ফায়ার এই অনন্য সুযোগ দেয়ার জন্য। ডাউনলোড করুন এবং জয় হিসেবে আমাকে যুক্ত করুন “#বি দ্য হিরো”।

উল্লেখ্য, ২০১০ সালে কাইটস সিনেমাতে জয় চরিত্রে অভিনয় করেন ঋত্বিক। তবে সিনেমার চরিত্রের সাথে এই গেমের চরিত্রের কোন মিল নেই।

টাইগার শ্রুফ, ফারাহ খান এবং অভিষেক বচ্চনসহ ঋত্বিকের অন্যান্য বলিউড সহকর্মীরা টিজারটিতে লাইক দেন এবং কয়েক ঘণ্টার মধ্যে টিজারটি ৪ লক্ষের উপর ভিউ হয়।

ঋত্বিকের সর্বশেষ সিদ্ধার্থ আনান্দের অ্যাকশন থ্রিলারের একটি যুদ্ধের সিনেমাতে দেখা যায়। এতে আরেক অ্যাকশন অভিনেতা টাইগার শ্রুফও অভিনয় করেন। সিনেমাটি বিশ্বজুড়ে প্রায় ৪৭৫ কোটি রূপি আয় করে ২০১৯ সালের সর্বোচ্চ আয়ের সিনেমা হয়। সিনেমাটি দর্শকদের কাছে জনপ্রিয় হয়েছিল এর বিভিন্ন অ্যাকশন দৃশ্যের জন্য।

প্রকৃতপক্ষে পরিচালক সিদ্ধার্থ এই সিনেমাটির মাধ্যমে ঋত্বিক অভিনীত আরেক সিনেমা ব্যাংব্যাং-এর সাথেই প্রতিযোগীতা করেছিলেন। নির্মাতা বলেন, আমার প্রতিযোগীতা ছিল ব্যাংব্যাং সিনেমার অ্যাকশন দৃশ্যের সাথে। ব্যাংব্যাং-এ অনেক নতুন নতুন কিছু অ্যাকশন দৃশ্য ছিল এবং আমার এই সিনেমাটিতে এগুলোর সাথেই প্রতিযোগীতা ছিল এবং দর্শকদের ঐ সিনেমা থেকে সামান্য বেশি কিছু দিতে চেয়েছিলাম। সব মিলিয়ে এই সিনেমাটির মাধ্যমে দর্শকদের যুদ্ধের সাথে আরও বেশি কিছু দিয়ে শেষ করতে চেয়েছিলাম।

বর্তমানে কোন কাজ না থাকলেও, ঋত্বিকের বাবা রাকেশ রোশন পরিচালিত কৃশ সিনেমার পরবর্তী সিক্যুয়ালে অভিনয় করবেন। এছাড়া হলিউডে অভিষেকের অপেক্ষায় আছেন ঋত্বিক। সেজন্য আগেই তিনি ইউ এস ভিত্তিক একটি এজেন্সির সাথেও চুক্তিবদ্ধ হয়েছিলেন।