আবারো সাহসী স্টান্টে টম ক্রুজ

চলন্ত প্লেন এবং বুর্জ খলিফায় ঝুলে থাকার পর, টম ক্রুজ মিশন ইম্পসিবল ৭-এর জন্য আবার জীবনের ঝুঁকি নিতে যাচ্ছেন। সোমবার ইন্টানেরট সেই সাহসী স্টান্টের একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওটিতে দেখা যায় টম একটি হাই-স্পিড চলন্ত ট্রেনের উপরে উঠে যাচ্ছেন।

কয়েকজন ভক্ত টম এবং এই চলচ্চিত্রের সদস্যদের সবুজ উপত্যকা এবং বরফে ঢাকা পাহাড়ে ঘেরা পরিবেশে ট্রেনের ছাদে বসে শুটিংয়ের প্রস্তুতি নিতে দেখেন। সে সময় অন্যান্য স্টান্ট সদস্যদের মতো তিনি নিজেও কিছু সুরক্ষা সামগ্রী পড়ে ছিলেন।

আরেকটি ভিডিওতে ওদখা যায় যখন টম ট্রেনের পিছনে ধাওয়া করেছিলেন, তখন এক দল ভক্ত তাদের গাড়ি থেকে টমের সেই ভিডিও ধারণ করছেন। টমও তখন ভক্তদের উদ্দেশ্যে হেসে চিৎকার করছেলেন, যা তাদের মধ্যে খুশির একটি ঢেউ ছড়িয়ে দেয়। পরিচালক ক্রিস্টেফার ম্যাকক্যারিও টমের স্টান্টের একটি ছবি শেয়ার করেন।

ক্রিস্টোফার লিখেন, নরওয়ের সৌন্দর্য আমাদের এই চলচ্চিত্রে একটি ছাপ ফেলেছে এবং আমাদের মনে করিয়ে দিয়েছে যে যেকোন কিছু করা সম্ভব। মিশন ইম্পসিবলে কাজ করা প্রত্যেকের পক্ষ থেকে নরওয়ের ফিল্ম ইনসেনটিভ, নরওয়ের রেলওয়ে যাদুঘর, অসীম ধৈযের্্যর জন্য স্ট্রেন্ডা ও রাউমা পৌরসভা, নরওয়ের ক্রুদের এবং এখানে এই চলচ্চিত্রের সাথে জড়িত সবাইকে আন্তরিক ধন্যবাদ। সর্বোপরি, আমরা উষ্ণ স্বাগত জানানো নরওয়েবাসীকে ধন্যবাদ জানাই। আপনাদের উদারতা অনুপ্রেরণার চেয়ে কম কিছু নয়। আমরা আপনাদের মিস করবো এবং আশা করছি আবার দেখা হবে। গত সপ্তাহ থেকে তিনি ইন্সটাগ্রামে নরওয়ের চমকপ্রদ কিছু প্রাকৃতিক ভূচিত্রের ছবি শেয়ার করেছেন।

উল্লেখ্য, টমকে সর্বশেষ দেখা যায় ক্রিস্টোফার নোলান টেনটের স্ক্রিনিংয়ের সময়।