ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার সানারপাড় এলাকায় মাইক্রোবাস-পিকআপ ভ্যানের সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও ৫ জন।

শুক্রবার সকালে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মনির হোসেন।

নিহতরা হলেন— চাঁদপুরের মতলব উত্তর গ্রামের রফিকুল ইসলাম, গাইবান্দা জেলার পলাশবাড়ী এলাকার মাহাদীপুরের মিন্টু মিয়া ও মুন্সীগঞ্জের টুঙ্গীবাড়ি এলাকার বোরহান উদ্দিন। তবে আহতদের কারও নাম পরিচয় জানা যায়নি। নিহত ও আহতরা সবাই পিকআপ ভ্যানের যাত্রী ছিলেন এবং তারা কাঁচামাল ব্যবসায়ী। এই ঘটনায় পিকআপ ও মাইক্রোবাসটি পুলিশ জব্দ করলেও চালক পালিয়ে গেছে।

এসআই মনির হোসেন জানান, শুক্রবার সকালে একটি পিকআপ ভ্যান ও একটি মাইক্রোবাস সানারপাড় এলাকা দিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। এসময় মাইক্রোবাসের সঙ্গে পিকাআপের সংঘর্ষ হলে হতাহতের এই ঘটনা ঘটে।

নিহতদের স্বজনরা জানান, ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর থেকে ৭ থেকে ৮ জন কাঁচামাল ব্যবসায়ী পিকআপ ভ্যানে চড়ে রাজধানীর যাত্রাবাড়ি এলাকার কাঁচাবাজারের যাচ্ছিলেন। সকাল ছয়টার দিকে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় দ্রুতগামী একটি হাইয়েস মাইক্রোবাস পেছন থেকে পিকআপটিকে ধাক্কা দিলে যাত্রীরা ছিটকে রাস্তায় পড়েন। এই সময় মাইক্রোবাসের চাপায় ঘটনাস্থলেই তিন জন নিহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল আনার পথেই তিনজন মারা যান। অন্য তিনজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতেদের মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে রাখা হয়েছে।