রিয়েলিটি শোয়ের বিচারক হচ্ছেন ক্যান্সার জয়ী কিরন খের

ক্যান্সার জয়ী অভিনেত্রী এবং রাজনীতিবিদ কিরন খের আবারো ফিরে আসছেন ছোট পর্দায়। টেলিভিশনে প্রচারিত রিয়েলিটি শো ইন্ডিয়াস গট ট্যালেন্ট সিজন ৯-এ বিচারক হিসেবে ফিরে আসছেন তিনি। তার সাথে বিচারক হিসিবে আরও থাকছেন অভিনেত্রী শিল্পা শেঠী কুন্দ্রা ও গায়ক বাদশাহ।

শো-তে ফিরে আসা নিয়ে নিজের অভিব্যক্তি প্রকাশ করেন এই অভিনেত্রী। এক বিবৃতিতে তিনি জানান, ঘরে ফিরে আসার মতো। ইন্ডিয়াস গট ট্যালেন্ট আমার হৃদয়ের অনুষ্ঠান। সম্মানজনক এই ট্যালেন্ট রিয়েলিটি শো-তে আমার নয় বছর হবে এবং এই অনুষ্ঠনের বিচারক হওয়া আমার জন্য একটি দারুন অভিজ্ঞতা। এটি আমার কাছে নিজের ঘরে ফিরে আসার অনুভূতির মতো। তিনি বলেন, অনুষ্ঠানটি বছরের পর বছর দেশব্যাপী ছড়িয়ে থাকা ব্যতিক্রমী প্রতিভার অধিকারীদের যেভাবে উৎসাহ দিয়ে আসছে তা সত্যিই প্রশংসনীয়।

অভিনেত্রী আরও বলেন, এটি এমন একটি রিয়েলিটি শো, যে শো বিরল প্রতিভার অধিকারী প্রত্যেকের স্বপ্ন সত্যি করার জন্য একটি মঞ্চ দেয়। আর এমন একটি শোয়ের অংশ হতে পেরে আমি সবসময় গর্ববোধ করি। আমি খুবই উচ্ছ্বসিত দারুন ব্যক্তিত্বসম্পন্ন শিল্পা শেঠী এবং আমাদের পাঞ্জাবি গায়ক বাদশাহর সাথে বিচারক হতে পেরে। আমি এই শোয়ের অংশ হতে পেরে খুবই খুশি এবং ভারত এবছর কি ধরনের প্রতিভাকে ধরে রেখেছে তা দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না।

উল্লেখ্য, ২০০৯ সাল থেকে কিরন খের এই রিয়েলিটি শো’র বিচারক হিসেবে কাজ করছেন। এপ্রিলে কিরনের স্বমী অভিনেতা অনুপম কের জানায় যে, কিরন খের ব্লাড ক্যান্সারে আক্রান্ত। সম্প্রতি ভারতের একটি পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, কিরন বর্তমানে আগের চেয়ে ভালো আছে এবং সে কাজ বন্ধ করবে না।