সাতক্ষীরার নিজ বাড়িতে মুস্তাফিজের বৌভাত

বিয়েটা অনেকটা চুপিসারে সম্পন্ন করলেও এবার জাঁকমজকপূর্ণ বৌভাত অনুষ্ঠানের আয়োজন করলেন মুস্তাফিজুর রহমান। শনিবার কাটার মাস্টারের সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তেঁতুলিয়া গ্রামের নিজ বাড়িতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এদিন দুপুর গড়াতেই আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, সুধীজন এলাকাবাসী ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার হাজার হাজার মানুষদের আগমণে মুখরিত হয়ে উঠে বৌভাত অনুষ্ঠানটি।

তবে আজকের এই আনন্দের দিনে মিডিয়ার সামনে কোনো কথা বলতে রাজি হন মুস্তাফিজুর রহমান। বাড়িতে সুসজ্জিত আসরে বধূ সুমাইয়া পারভীন শিমুকে নিয়ে পাশাপাশি বসেছিলেন এই কাটার মাস্টার।

তবে তার বাবা আলহাজ্ব আবুল কাশেম গাজী দেশবাসীসহ সকলের কাছে মুস্তাফিজের জন্য দোয়া চেয়েছেন। তিনি বলেন, আপনারা সকলে আমার ছেলের জন্য দোয়া করবেন। আর আপনারা যারা আমন্ত্রিত অতিথি হিসেবে এসেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
জানা গেছে, তেঁতুলিয়া গ্রামের মুস্তাফিজুর রহমানের বৌভাত অনুষ্ঠানে তিন হাজারের অধিক মানুষ হাজির হন। অতিথিদের খাসির বিরয়ানী, গরুর মাংস, দধি ও পনীয় দিয়ে আপ্যায়ন করা হয়।

উল্লেখ্য, গত ২২ মার্চ সাতক্ষীরার দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের বাসিন্দা মামাতো বোন সুমাইয়া পারভীন শিমুকে বিয়ে করেন মোস্তাফিজুর রহমান। শিমু ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের ছাত্রী। শিমুর বাবা রওনাকুল ইসলাম বাবু মুস্তাফিজুর রহমানের সম্পর্কে মামা। মায়ের ইচ্ছাতে পারিবারিকভাবেই মামাতো বোন সুমাইয়া পারভীন শিমুকে বিয়ে করেন ‘কাটার মাস্টার’ খ্যাত এই পেসার।

0

Related posts

Leave a Comment