১০ বছরের ছোট নিককেই বিয়ের করছেন প্রিয়াঙ্কা

148

বলিউডে বর্তমান সময়ের আলোচিত বিষয় হচ্ছে প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাস। ভারতীয় গণমাধ্যমের খবর ছিল, জুলাই অথবা আগস্টে মার্কিন মুলুকের এ বিদেশির সঙ্গে আংটি বদল করবেন ‘দেশিগার্ল’ খ্যাত প্রিয়াঙ্কা চোপড়া।

বিশেষ করে, জুন মাসে নিকের ভারত সফরে পর বি-টাউনে নিক ও প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে উঠে।
প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার সঙ্গে নিকের সাক্ষাত ও এরপর প্রিয়াঙ্কার সঙ্গে নিকের গোয়াতে ভ্রমণের কাহিনীতে পাপারাজ্জিরা বিষয়টিকে আরও বেশি করে সামনে নিয়ে আসে।

যদিও এ ব্যাপারে প্রিয়াঙ্কা ও তার পরিবারের পক্ষ থেকে এতোদিন কোনো মন্তব্য আসেনি। তবে শেষ পর্যন্ত নিককে নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা নিজেই। মেনে নিলেন তাদের ঘনিষ্ঠ সম্পর্কের কথা।

সম্প্রতি নিকের ভারত সফর নিয়ে প্রিয়াঙ্কা ভারতীয় অনলাইন সংবাদমাধ্যম ‘পিপলস ডট কম’ এ জানিয়েছেন, ‘ আমরা একে অপরে জানতে পেরেছি। এটা আমার ও নিক দুজনের কাছেই খুব ভালো একটা অভিজ্ঞতা।’

বিয়ে নিয়ে মতামত জানাতে গিয়ে ভারতীয় ইংরেজি সংবাদমাধ্যম ‘ইকোনমিক টাইমস’কে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, ‘বিয়ে কোনও মহিলাকে ছোট বা বড় কিংবা নারীবাদী করে তোলে না। আমি বিয়ে বিষয়টাকে বেশ পছন্দই করি এবং আমি বিয়ে করতেও চাই।’

সে বিয়েটা যে নিককেই করতে যাচ্ছেন তারও একটা আভাস দিয়েছেন তিনি। সবকিছু ঠিকঠাক থাকলে ১০ বছরের ছোট নিকের সঙ্গে সাত পাকে ঘুরতে যাচ্ছেন এ বলিউড অভিনেত্রী।