হঠাৎ মাথা কামিয়ে ফেললেন অক্ষয় কিন্তু কেন ?

72

নতুন নতুন লুক। বলিউডের অভিনেতারা মাঝে মাঝেই নিজেদের লুক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেন। আর তাতে অক্ষয় কুমারের জুড়ি মেলা যে ভার, সে কথা সকলে এক কথায় মেনে নেবেন। কখনও বড় চুল, কখনও জওয়ানদের চুলের ছাঁট। দাঁড়ি নিয়েও নানা কেরামতি করেন অভিনেতা। তা বলে ন্যাড়া?

খেয়াল করে দেখুন, অক্ষয় যবে থেকে তাঁর আগামী ছবি ‘প্যাডম্যান’-এর প্রচার শুরু করেছেন, তবে থেকে আপনি ওঁর মাথায় একটাও চুল দেখেছেন কিনা! সলমনের বিগ বস ১১-র গ্র্যান্ড ফিনালেতেও ন্যাড়া অবস্থাতেই গিয়েছিলেন অক্ষয়।

‘প্যাডম্যান’-এর প্রচার শুরুর পর থেকে অক্ষয়ের এমন লুক দেখে জল্পনাও শুরু হয়েছে নানা ধরনের। কেউ বলছেন, মাথার চুল উঠে যাচ্ছে। টাক পড়ছে অক্ষয়ের!

কেউ আবার বলেছেন হেয়ার ট্রান্সপ্লান্ট করাতে অস্ত্রোপচার করাবেন অভিনেতা। ইন্ডাস্ট্রির এমন নানা গুঞ্জনে জল ঢেলে দিয়েছেন নায়ক নিজেই।

মিড ডে’র খবর অনুযায়ী, অক্ষয় জানিয়েছেন, কেশরীতে বিশাল বড় আকারের পাগরি পরতে হচ্ছে। তাই মারাত্মক গরমও লাগছে। অস্বস্তিতও হচ্ছে। সে কারণেই ন্যাড়া হওয়ার সিদ্ধান্ত অভিনেতার।

 

রুস্তম’, ‘গোল্ড’-এর পর ফের একটি ঐতিহাসিক কাহিনি নির্ভর ছবিতে অভিনয় করছেন অক্ষয় কুমার। ১৮৯৭ সালে ‘সারগড়ীর যুদ্ধ’ -র প্রেক্ষাপটে তৈরি এই ছবির নাম ‘কেশরী’।

অক্ষয় ও পরিচালক কর্ণ জোহরের স্বপ্নের এই প্রোজেক্টে হাবিলদার ঈশ্বর সিংহ-র চরিত্রে রয়েছেন অক্ষয়। অক্ষয় কুমার টুইটারে নিজেই শেয়ার করেছিলেন ‘কেশরী’র লুক।