সিঙ্গাপুরে পরীমনি

133

পরীমনির একগুচ্ছ ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ফেসবুকে পোস্ট দেওয়া ছবি দেখে মনে হতে পারে দেশের বাইরের সময়টা ভালোই কাটছে ঢালিউডের আলোচিত এ নায়িকার। ৬ আগস্ট বন্ধু তামিম হাসানকে সঙ্গে নিয়ে সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছেড়েছেন। আগামীকাল সোমবার তাঁদের ঢাকায় ফেরার কথা রয়েছে।

আজ রোববার বিকেলেও পরীমনি সিঙ্গাপুরের স্যান্টোসা আইল্যান্ডের পালাওয়ান সৈকত থেকে কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেসব ছবিতে নানা রূপের পরীমনিকে দেখা গেছে।

তিন বছর আগে ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মধ্য দিয়ে বাংলাদেশের চলচ্চিত্রে অভিষেক ঘটে পরীমনির। তার আগে নাটকে অভিনয় করতেন। শুরুটা নাটক দিয়ে হলেও এখন তিনি ছবি নিয়ে আছেন। বেশ কয়েকটি ছবি এরই মধ্যে মুক্তি পেয়েছে। তবে কোনো ছবিই তাঁকে আলোচনায় আনতে পারেনি, গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ছাড়া। বহুদিন ধরে প্রেক্ষাগৃহেও নতুন কোনো ছবি মুক্তি পাচ্ছে না সুন্দরী এই নায়িকার। গত রোজার ঈদেও কোনো ছবি মুক্তি পায়নি তাঁর। তবে এবারের ঈদে ‘আমার প্রেম আমার প্রিয়া’ নামের একটি ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

রোজার ঈদে ছবি মুক্তি না পেলেও অসুস্থতার কারণে ঠিকই খবরের শিরোনামে এসেছিলেন পরীমনি। বেশ কিছুদিন ধরে তাঁকে হাসপাতালে থাকতে হয়েছিল। এরপর আর ক্যামেরার সামনে দাঁড়াননি তিনি। সুস্থ হওয়ার কিছুদিন পর তিনি উড়াল দিয়েছেন সিঙ্গাপুরে। প্রিয় বন্ধুকে নিয়ে সেখানকার দর্শনীয় স্থানগুলোতে ঘুরছেন মনের আনন্দে। পরীমনির ঘুরে বেড়ানোর ছবি তাঁর ভক্তদের সঙ্গে ভাগাভাগি করছেন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। ভক্তরা এসব ছবিতে নানা ধরনের মন্তব্য করছেন।

এ বছরের ৬ এপ্রিল বাংলাদেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পায় পরীমনি অভিনীত ‘স্বপ্নজাল’ সিনেমাটি। গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত এ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করেন ইয়াশ রোহান। শুভ্রা চরিত্রের পরীমনির অভিনয় সিনেমপ্রেমী দর্শকেরা পছন্দ করেন।