ভালোবেসে বিয়ে করেছিলেন, ‘ভালোবেসে’ই বিচ্ছেদ!

108

ভালোবেসে বিয়ে করেছিলেন। ‘ভালোবেসে’ই বিচ্ছেদ হল। হলিউড অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন ও জাস্টিন থ্যারক্স বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন। আড়াই বছরও টিকলো না বিয়ে। যদিও তাদের সম্পর্কের বয়স প্রায় সাত বছর।

গত কয়েকমাস ধরেই জেনিফার-জাস্টিন দম্পতি আলাদা আলাদা থাকছিলেন। এ নিয়ে বেশন গুঞ্জন শোনা যাচ্ছিল। সেই গুঞ্জন থামাতে বৃহস্পতিবার তারা বিবৃতি দিয়ে আনুষ্ঠানিক বিচ্ছেদের খবর প্রকাশ করেন।

হলিউডের এই আলোচিত দম্পতি এক বিবৃতিতে জানিয়েছেন, তারা গত বছরের শেষ দিকেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। তবে কোনো কাদা ছোড়াছুড়ি নয়, দু’জনের মতেই এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। তারা দু’জন খুব ভালো বন্ধু। দাম্পত্যে ভাঙন ধরলেও তাদের বন্ধুত্ব অক্ষুণ্ণ থাকবে।

২০০৮ সালে ‘ট্রপিক থানডার’ ছবিটি করার সময় পরিচয় হয় জাস্টিন-জেনিফারের। ২০১১ সালের তাদের প্রেমের খবর চাউর হয় এবং বাকিটা ইতিহাস (জাস্টিন-জেনিফার দম্পতির বক্তব্য)। ২০১২ সালের আগস্টে জাস্টিন থ্যারক্সের সঙ্গে বাগদান সারেন জেনিফার। এর তিন বছর পর ২০১৫ সালের ৫ আগস্ট লস অ্যাঞ্জেলেসের বাড়িয়ে বিয়ে করেন তারা। এর আগে হলিউড অভিনেতা ব্র্যাড পিটকে বিয়ে করেন ‘ফ্রেন্ডস’ খ্যাত তারকা জেনিফার। ৫ বছর টিকেছিল সেই বিয়ে।