ভক্তদের খুশি করতে রাস্তায় হঠাৎ ‘টপলেস’ এই মডেল!

45

শে মিচেল, কানাডার একজন মডেল ও গ্রন্থ লেখক। সম্প্রতি লস অ্যাঞ্জেলসের ব্যস্ত রাস্তায় হঠাৎ করেই টপলেস হয়ে ঘুরলেন এ মডেল।

ডেইলি মেইল সূত্রে জানা গেছে, শে মিচেল কথা দিয়েছিলেন, ইউটিউব সাবস্ক্রাইবারের সংখ্যা ৩০ লাখ ছুঁলেই টপলেস হবেন। আর সেই কথা রাখতেই তিনি টপলেস হলেন। শুধু যে টপলেস এমনটাই নয়, অর্ধনগ্ন অবস্থায় তিনি যা করলেন, তা দেখে হতবাক নেটদুনিয়া!

ইউটিউবে সার্চ করলেই নানা রূপে পাবেন এই লাস্যময়ী মডেলকে। সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়িয়েই দিনের পর দিন জনপ্রিয় হয়ে উঠেছেন। কিন্তু ৩০ লাখ সাবস্ক্রাইবার হওয়ার আনন্দে যে তিনি এই কাণ্ড করবেন, তা অনেকেই ভাবতে পারেননি। আর সেই ছবিই ক্যামেরাবন্দি করলেন তাঁর বান্ধবী।

শে মিচেল বলছেন, “যা কথা দিয়েছিলাম, তা রাখবই। চুক্তি একবার হয়ে গিয়েছে, মানে তার আর নড়চড় হবে না। আসলে ভাবছিলাম সকলকে কীভাবে ধন্যবাদ জানাব। তখনই এই আইডিয়াটা মাথায় আসে।”

যেমন কথা তেমন কাজ। বাড়ি থেকে বেরোনোর সময়ই টপলেস হলেন। তবে সেই সঙ্গে করলেন আরও একটি কায়দা। বান্ধবীর পরামর্শেই মাথায় একখানি মুখোশ পরে নিলেন যাতে কেউ তাঁকে চিনতে না পারে। আর তারপরই বেরিয়ে পড়লেন। এর আগেও সমুদ্রসৈকতে ফটোশুট করে নেটদুনিয়ায় উষ্ণতা বাড়িয়েছেন। নিজের লাইফস্টাইল নিয়ে একটি অ্যাডাল্ট বইও লিখেছেন। এছাড়া সিরিয়ালেও কাজ করেছেন এই মডেল। যা চলতি বছর শেষের দিকেই আসবে টিভির পর্দায়। তবে আপাতত নেটিজেনদের চর্চায় তাঁর নয়া টপলেস কাণ্ডকারখানা।