বড়পর্দায় নিয়মিত কাজ করতে চাই: জাকিয়া বারী মম

7

ছোটপর্দার পাশাপাশি এখন তাই জাকিয়া বারী মম’র ব্যস্ততা নতুন ছবির প্রস্তুতি নিয়ে। ‘মনফড়িং’ শিরোনামে এ ছবিটি যদিও গতবছর হওয়ার কথা ছিল, কিন্তু শেষ পর্যন্ত আর ছবিটির শুটিং শুরু হয়নি।

শিহাব শাহীনের পরিচালনা ছবিতে এবারো মমর বিপরীতে দেখা যাবে আরিফিন শুভকে। এপ্রিল মাস থেকে ছবিটির শুটিং শুরু হবে। ‘ছুঁয়ে দিলে মন’-এর পর দ্বিতীয়বারের মতো এই জুটিকে পর্দায় দেখবে দর্শক।

নির্মাতা জানান, ছবিটির গল্পে দেশপ্রেমের ছোঁয়া রয়েছে। চলচ্চিত্রটি প্রসঙ্গে মম বলেন, ‘চলচ্চিত্রের একটি ভালো গল্পের অপেক্ষায় ছিলাম।

দর্শকরা ‘মনফড়িং’-এর মধ্য দিয়ে নতুন একজন মমকে দেখবেন এবং আরো একটি দারুণ গল্পে আমাকে পাবেন। শুভর সাথে আবারো জুটি বেঁধে অভিনয় করছি। গতবারের মতো দর্শকরা এবারো মুগ্ধ হবেন আশা করি।’

বড়পর্দায় নিজের ক্যারিয়ার প্রসঙ্গে মম বলেন, ‘বড়পর্দায় আমি নিয়মিত কাজ করতে চাই। তবে তার মানে অনেক ছবি করবো এমনটা নয়। কারণ একটি চলচ্চিত্র সারাজীবনের দলিল।

তাই এমন কোনো চলচ্চিত্রে কাজ করতে চাই না যেগুলো দর্শকরা দেখবেন না। কাজের পরিমাণের চেয়ে কাজের মানের দিকে আমি সবসময় নজর দিই। নতুন ছবিটির জন্য সবার কাছে দোয়া চাইবো। এ বছর বড়পর্দায় সবার সাথে দেখা হবে।’