প্রিয়াঙ্কার পার্টিতে তারার হাট

12

বলিউড সুপার স্টার প্রিয়াঙ্কা চোপড়া। শুধু বলিউড বললে ভুল হবে। বলিউডকে ছাপিয়ে হলিউডেও সমানতালে দাপটের সঙ্গে অভিনয় করছেন দেশি গার্ল খ্যাত প্রিয়াঙ্কা চোপড়া।

মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ে হওয়ার পর তাকে তেমন ভারতে দেখা যায়নি। সারাবিশ্ব ঘুরে বেরিয়েছেন তিনি। হলিউড সিনেমার শ্যুটিংয়ের কারণেই তিনি দেশ বিদেশ ঘুরছেন।

হলিউড নিয়ে এতোটাই ব্যস্ত যে বলিউডে আর সময় দিতে পারছেন না। বিয়ের পর আমেরিকায় বসবাস করা প্রিয়াঙ্কা বলিউডের আর কোনো সিনেমায় অভিনয় করবেন না বলে গুঞ্জণ শোনা যায়।

সম্প্রতি শ্যুটিংয়ে জন্যে দেশে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। শ্যুটিং শেষে মাতলেন আড্ডা-হুল্লোড়ে। তাঁর গার্ল গ্যাং-এ উপস্থিত ছিলেন পুরুষরাও।

তারকার মেলা বসে প্রিয়াঙ্কার অল নাইট পার্টিতে। তারকাদের তালিকায় ছিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর, সুশান্ত সিং রাজপুত, তাইবু, জ্যাকলিন ফার্নান্ডেজ, ইশান খট্টর, আয়ূষ শর্মা, হুমা কুরেশিসহ বলিউডের হালের ব্যস্ত ও জনপ্রিয় তারকারা।

পার্টির বেশ কিছু ছবি তারকারা নিজেদের সামাজিক মাধ্যমে শেয়ার করেন। তাকাদের এমন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

সবাইকে নিয়ে মাস্তি দেখে মনে হচ্ছে এটাই তার বলিউডে শেষ সিনেমার শ্যুটিং। অবশ্য এই বিষয়ে এখনো মুখ খোলেনি প্রিয়াঙ্কা চোপড়া। তার ভক্তদের জন্য তিনি নিজের পার্টির ছবি প্রকাশ করেন।