নেহা ধুপিয়া কি প্রেগনেন্ট?

115

মাস কয়েক আগে হঠাত্ই বিয়ে করেছিলেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। অঙ্গদ বেদির সঙ্গে তাঁর বিয়ের ছবি প্রকাশ্যে আসার পরই শুরু হয় শোরগোল। গুরুদ্বারে গিয়ে পঞ্জাবি প্রথা মেনে বিয়ে করেছিলেন দুই তারকা।

কিন্তু বিয়ের পরই নেহাকে নিয়ে নতুন গসিপ শুরু হয়। অনেকেই বলতে শুরু করেন, নেহা সন্তানসম্ভবা। সে কারণেই নাকি তড়িঘড়ি বিয়ে সেরে নেন। এমনও শোনা গিয়েছিল, খুব তাড়াতাড়িই এই খবর নাকি প্রকাশ্যে জানাবেন দম্পতি। মূলত সোশ্যাল মিডিয়ায় এই গসিপ চলতে থাকে। এই জল্পনা নিয়ে নেহা মুখে কুলুপ এঁটেছেন। তবে মুখ খুললেন অঙ্গদ।

অঙ্গদ সম্প্রতি এক সাক্ষাত্কারে বলেন, ‘‘যে প্ল্যাটফর্মে একে অপরের সঙ্গে খোলামেলা আলোচনা করা যায় তার অপব্যবহার করা কখনও উচিত নয়। যদি কোনও গঠনমূলক মতামত থাকে, দিন। কিন্তু নোংরা মতামত দেবেন, আর নেহার স্বামী হিসেবে আমি সেটা মেনে নেব, এটা তো হতে পারে না। যদি ভাল কিছু না বলতে পারেন তো বলবেন না…।’

মূলত সোশ্যাল মিডিয়াকে একহাত নিয়েছেন অঙ্গদ। নেহার বিরুদ্ধে যাবতীয় জল্পনাকে যদিও তিনি উড়িয়ে দেননি। সত্যিই সোশ্যাল মিডিয়ায় এ হেন জল্পনা মেনে নেওয়া যায় না বলে অঙ্গদের বক্তব্যকে যেমন সমর্থন করছেন ইন্ডাস্ট্রির একটা অংশ, তেমনই আর একটি অংশের প্রশ্ন, নেহা আদৌ সন্তানসম্ভবা কিনা, তা কিন্তু খোলসা করেননি অঙ্গদ। ফলে জল্পনা চলছেই।