জয়ললিতার বায়োপিকে বিদ্যা বালান

154

বায়োপিক বলিউডের কোনও নতুন ট্রেন্ড নয়। রানি লক্ষ্মীবাঈ থেকে শুরু করে ধোনি, নীরজা, মিলখা সিং এইরকম একাধিক চরিত্র জায়গা করে নিয়েছে বায়োপিকের তালিকায়। আর এবার এই তালিকায় যোগ হচ্ছে তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতা। এবার তাঁকে নিয়েই বায়োপিক তৈরি করতে চলেছেন পরিচালক এ এল বিজয়।

শোনা যাচ্ছে, জয়ললিতার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বিদ্যা বালনকে। তামিল, তেলুগু ও হিন্দি এই তিন ভাষায় দেখা যাবে ছবিটি। তবে ছবির নাম কী হবে তা এখনও জানা যায়নি। এর আগে সিল্ক স্মিতার চরিত্রে অভিনয় করে যথেষ্ট খ্যাতি কুড়িয়েছিলেন বিদ্যা। সম্প্রতি আরও একটি বায়োপিকে কাজ করছেন তিনি।

সিনেমা সমালোচক ও ট্রেড অ্যানালিসিস্ট তরণ আদর্শ টুইটারে জানিয়েছেন, ২০১৯ সালের ২৪ ফেব্রুয়ারি অর্থাৎ জয়ললিতার জন্মদিনে মুক্তি পেতে পারে ছবিটি। তবে ছবির ব্যাপারে এখনও মুখ খোলেননি পরিচালক।

রাজনীতিতে আসার আগে তামিল সিনেমার একজন সফল অভিনেত্রী ছিলেন জয়ললিতা। বেশ কিছুদিন ধরে ভুগছিলেন তিনি। এরপর ২০১৬ সালের ৫ ডিসেম্বর ৬৪ বছর বয়সে তাঁর মৃত্যু হয়। আর এই বায়োপিকের মাধ্যমে তাঁর রাজনৈতিক ও ব্যক্তিগত জীবন দুটোকেই তুলে ধরা হবে বলে জানা গেছে।