করণের সন্তানদের জন্মদিনে কেন এলেন না কাজল ?

24

ঘটনার সূত্রপাত গত ৭ ফেব্রুয়ারি। সে দিনই ছিল করণের যমজ সন্তান যশ এবং রুহির প্রথম জন্মদিন। প্রথম সারির প্রায় সব বলিউড সেলেব্রিটিদের হাজির থাকলেও সেই অনুষ্ঠানে দেখা যায়নি কাজলকে। আর তা নিয়েই উঠছে প্রশ্ন।

এক সময় তাঁদের বন্ধুত্ব নিয়ে বহু চর্চা হতো বলিউডে। তাঁদের বন্ধুত্ব এখনও আছে কিনা, তা নিয়েও চর্চা কম নয়। তাঁরা হলেন পরিচালক করণ জোহর এবং অভিনেত্রী কাজল দেবগন। সম্প্রতি এই ফ্রেন্ডশিপ নিয়ে ফের প্রশ্নচিহ্ন উঠল ইন্ডাস্ট্রিতে।

কোনও মহল বলছে, কাজলের সঙ্গে করণের সম্পর্ক এতটাই তলানিতে এসে ঠেকেছে যে, কাজলকে নাকি নিমন্ত্রণই করেননি তিনি। আবার কোনও মহলের মত, নিমন্ত্রণ পেলেও তা এড়িয়ে গিয়েছেন কাজল। কিন্তু আসল ঘটনাটি ঠিক কী?

মিড ডে-র খবর অনুযায়ী, ওই দিন প্রদীপ সরকারের ‘এলা’র শুটিংয়ে ব্যস্ত ছিলেন কাজল। সে কারণেই নাকি করণের পার্টিতে যেতে পারেননি তিনি। প্রফেশনাল কমিটমেন্টের ব্যাপারে বরাবরই খুব কড়া নায়িকা।

তবে বলি মহলের কোনও কোনও সূত্র বলছে, কাজল-করণের ২৫ বছরের বন্ধুত্বে ভাঙন ধরেছে আগেই। কয়েক মাস আগে করণের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এবং কাজলের স্বামী অজয় দেবগণের ‘শিবায়’-এ একই দিনে মুক্তি নিয়ে বিবাদ তৈরি হয়। তা এখনও মেটেনি বলেই মনে করছেন কোনও কোনও মহল।

যদিও করণের পার্টিতে কেন যাননি, তা নিয়ে কাজল নিজে মুখ খোলেননি। আর কর্ণও এ ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন। তা হলে বন্ধুত্বে ফাটলের সংজ্ঞাটাই কি ধরে নেওয়া হবে?