মুকেশ আম্বানির মেয়ের বিয়ের একটি কার্ডের দাম ৩ লাখ টাকা!

65

মুকেশ আম্বানি। ভারতের শীর্ষ ধনী। তাই এই ধনকুবের দম্পতির মেয়ের বিয়েটা যে জমকালো হবে সেটাই অনুমিত। তবে বিয়ের একটি কার্ডের দাম ৩ লাখ টাকা হবে সেটা হয়তো কল্পনাও করেননি অনেকে। অবিশ্বাস্য হলেও এমন আকাশছোঁয়া দামের বিয়ের কার্ড দিয়ে অতিথিদের নিমন্ত্রণ জানাচ্ছেন আম্বানি পরিবার।বহু চর্চিত সেই বিয়ের কার্ড সম্প্রতি প্রকাশ্যে এসেছে। যা নিয়ে নেটদুনিয়ায় শোরগোল পড়ে গেছে।

ভারতীয় গণমাধ্যমে খবর, আগামী ১২ ডিসেম্বর বিয়ে করতে চলেছেন শীর্ষ ধনী মুকেশ অাম্বানীর মেয়ে ঈশা অম্বানীর। ঈশার হবু স্বামী আনন্দ পিরামল।

চলতি বছরের সবচেয়ে দামি বিয়ে হতে চলেছে এটি। কার্ডটি স্বাভাবিকভাবেই অভিনব। একটা অভিনব নকশার বাক্স রয়েছে এতে। উপরে রয়েছে ঈশা অাম্বানীর আদ্যক্ষর আই এ।

এর ভিতরে রয়েছে আরও একটি বাক্স। সেটি খুললেই বাজতে শুরু করছে গায়ত্রী মন্ত্র। সেই বাক্সের ভিতরে রয়েছে আরও চারটি বাক্স। মনে করা হচ্ছে, সবকটি বাক্সই সোনার তৈরি। প্রতিটি বাক্সে রয়েছে দেবী গায়ত্রীর ছবি। কার্ডের মধ্যে দু’টি ফুল রয়েছে। যা পাত্র এবং পাত্রী উৎসর্গ করেছেন তাঁদের ঠাকুমাকে। এই কার্ড দিয়ে প্রথমে অাম্বানি পরিবার প্রথা অনুযায়ী আমন্ত্রণ জানিয়েছেন সিদ্ধিদাতা গণেশকে।

ঈশা আম্বানি ও তাঁর হবু স্বামী আনন্দ পিরামল ছোটবেলার বন্ধু। কিছুদিন আগেই ইতালির লেক কোমোতে তাঁদের এনগেজমেন্ট হয়ে গেছে। এই জুটির বিয়ে হতে চলেছে বিশ্বের অন্যতম বৃহৎ ও মূল্যবান বাড়ি অ্যান্টিলিয়ায়। এটি মুকেশ আম্বানির বাসভবন।