বিচার না হলে ওয়ান ইলেভেনের পুনরাবৃত্তি ঘটতে পারে : নাসিম

ওয়ান ইলেভেনের কুশিলবদের বিচার না করলে এরকম পরিস্থিতির পুনরাবৃত্তি ঘটতে পারে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

মঙ্গলবার (১১ জুন) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

১৪ দলের মুখপাত্র বলেন, রাজনীতিতে কিছু বর্ণচোরা লোক থাকে, যারা বিভিন্ন সময় রং বদলায়। আমাদের মধ্যেও আছে। তাই ওয়ান ইলেভেনের কুশিলবদের বিচার করে শাস্তি নিশ্চিত করতে হবে।

ওয়ান ইলেভেনের কুশিলবদের বিচারের মাধ্যমে শাস্তির ব্যবস্থা নিশ্চিত করতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য আইনমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি আহ্বান জানান নাসিম।

স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোল্লা মো. আবু কাওছারের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কে এম মোনোয়ার উল ইসলাম বিপুল প্রমুখ।

0

Related posts

Leave a Comment