প্রেমিকের কাছে ইনস্টাগ্রাম শিখেছিলেন ক্যাটরিনা

ক্যাটের জীবনে প্রেমিকের অভাব হয়নি। তদের মধ্য অন্যতম রণবীর কাপুর। এমনকি তাঁর জন্যই দীপিকার আর রণবীরের ব্রেক আপ হয়েছিল, এমনটাও শোনা যায়। প্রাক্তন বয়ফ্রেন্ডকে নিয়ে এক মজা তথ্য দিলেন ক্যাটরিনা।

ক্য়াটরিনা হলেন সেই সব বলিউড তারকাদের মধ্য়ে একজন, যাঁরা অনেক দেরি করে এসেছেন সোশ্য়াল মিডিয়ায়। ইনস্টাগ্রামে এসেছেন কিছুদিন আগেই। যদিও ফলোয়ার বাড়াতে বিশেষ সময় লাগেনি তাঁর।

ইনস্টাগ্রামে ক্য়াটরিনা অত্য়ন্ত সক্রিয়ও। ইতিমধ্য়েই তাঁর ফলোয়ারের সংখ্য়া দাঁড়িয়েছে ২১.৫ মিলিয়নে। এসব কিছুই হতো না যদি না রণবীর তাঁকে এই প্ল্য়াটফর্মের গুরুত্ব সম্পর্কে না জানাতেন।

আরবাজ খানের চ্য়াট শো ‘পিঞ্চ’-এ আরবাজ তাঁকে জিজ্ঞাসা করেন, ক্য়াটরিনা ইনস্টাগ্রামে কাউকে গোপনে ফলো করেন কি না। ক্য়াটরিনা সঙ্গে সঙ্গেই বলে ওঠেন, ”না।” আর কোনও তারকা ইনস্টাগ্রামে রয়েছেন তা জানতে চাওয়ায় ক্যাটরিনা বলেন, ”আমার মনে হয় রণবীরের আছে। কারণ ও আমাকে ইনস্টাগ্রাম করতে শিখিয়েছিল।”

এভাবেই ক্যাটের জীবনে ছাপ রেখে গিয়েছেন রণবীর কাপুর। প্রায় ৬ বছরের সম্পর্ক ছিল ক্যাটরিনা ও রণবীরের। শেষমেশ ২০১৫ সালে ব্রেক আপ হয়।

জানা যায়, রণবীরের মা নীতু সিং ক্য়াটরিনাকে ভবিষ্য়ত পুত্রবধূ হিসেবে মেনে নিতে চাননি, তাই সম্পর্ক ভেঙেছে। আবার পরিবারের মত না-থাকা সত্ত্বেও দুজনে লিভ-ইন করেছেন বেশ কিছুটা সময়।

আপাতত রণবীরের জীবনে আলিয়া আর জল্পনায় শোনা গিয়েছে যে ক্য়াটরিনার জীবনে আবার ফিরে এসেছেন সালমান খান। সামনেই মুক্তি পাচ্ছে ক্যাট-সালমানের ছবি।

0

Related posts

Leave a Comment