সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী টুকুর স্ত্রীর ইন্তেকাল

6

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও পাবনা-১ আসনের এমপি অ্যাডভোকেট শামসুল হক টুকুর স্ত্রী পাবনা সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ লুৎফন্নেছা বেগম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…রাজিউন)।

রোববার বেলা ১১টার দিকে সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। লুৎফন্নেছা বেগম দীর্ঘদিন ধরে লিভার, কিডনি, ডায়াবেটিক ও ঠাণ্ডাজনিত রোগে ভুগছিলেন।

অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ১৬ জানুয়ারি রাত ১২টায় এয়ার অ্যাম্ব্যুলেন্সে করে তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। মৃত্যুকালে তিনি স্বামী, ৩ ছেলে ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

লুৎফন্নেছা বেগমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন, জেলা কমিটির সদস্য মোজাম্মেল হক খান, সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাধারণ সম্পাদক তপন হায়দার সান, সাঁথিয়া পৌরসভার মেয়র মেরাজুল ইসলাম প্রামানিক, আওয়ামী লীগ নেতা হাসান আলী খান, রবিউল করিম হিরু, আবদুল জলিল, অধ্যক্ষ নজরুল ইসলাম, সাঁথিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আবদুদ দাইন সরকার প্রমুখ।

লুৎফন্নেছা বেগমের লাশ গ্রহণ করার জন্য তার স্বামী শামসুল হক টুকু রোববার রাত ১১টায় বিমানযোগে ঢাকা থেকে সিঙ্গাপুর যাবেন।

তার লাশ বাংলাদেশে আনার পর পাবনার বেড়া উপজেলার বৃশালিখা গ্রামের কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।