ঈশ্বরদীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক গুলিবিদ্ধ

14

পাবনার ঈশ্বরদী উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবদুল্লাহ আল মামুন ওরফে আবদুল্লাহ (৩৫) নামে এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন। এসময় আহত অবস্থায় তাকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সোয়া ১ টার দিকে পাবনার ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের চানমারী মোড় হতে তাকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে দেশীয় একটি শার্টারগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

আটককৃত আসামি ঈশ্বরদী পৌর এলাকার মধ্য অরনকোলা আলহাজ ক্যাম্প মহল্লার জাহাঙ্গীর আলমের ছেলে। তিনি পাবনা মেডেকেল কলেজ হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন।

ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দীন ফারুকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, গভীর রাতে ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের চানমারী মোড় এলাকায় একদল অস্ত্রধারী ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। সেই সংবাদের ভিত্তিতে ঈশ্বরদী থানা পুলিশ সেখানে অভিযান চালালে ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

এসময় পুলিশ পাল্টা গুলি ছুঁড়লে আবদুল্লাহ গুলিবিদ্ধ হয়। পরে পুলিশ তাকে একটি দেশীয় শার্টারগান দুই রাউন্ড গুলিসহ আটক করে। প্রথমে চিকিৎসার জন্য ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ওসি আরও জানান, আটককৃত ডাকাতের বিরুদ্ধে অস্ত্র, হত্যা ও মাদক আইনে ১১টি মামলা রয়েছে। চিকিৎসা শেষে অস্ত্র আইনে নতুন মামলা নথিভুক্ত করে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হবে