নতুন ভিপি নূরকে বুকে জড়িয়ে ধরলেন ছাত্রলীগ সভাপতি

8

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) নব নির্বাচিত ভিপি নুরুল হক নূরকে বুকে জড়িয়ে ধরে শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও পরাজিত ভিপি প্রার্থী রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

আজ মঙ্গলবার বিকেলে টিএসসি মিলনায়তনে বিজয়ী ও বিজিতের করমর্দন ও কোলাকুলির মধ্য দিয়ে দীর্ঘ প্রতীক্ষার ডাকসু নির্বাচন নিয়ে দুদিন ধরে চলা উত্তেজনার আপাত অবসান হলো।

শোভন নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা নির্বাচনের ফল মেনে নিন। আমরা ক্যাম্পাসে সৌহার্দ বজায় রাখবো। নূর আমার ছোট ভাই। ক্যাম্পাসে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে একসাথে ভাই ভাই হয়ে চলব। সাধারণ শিক্ষার্থীদের যেকোনো সমস্যা মিলেমিশে সমাধান করব।

এ সময় ভিপি নূর বলেন, শোভন আমার বড় ভাই। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সব ছাত্র সংগঠন কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে কাজ করব। পরীক্ষা ও ক্লাস বর্জন কর্মসূচি প্রত্যাহার করা হলো।

নূর বলেন, আমরা চেয়েছিলাম একটি দৃষ্টান্তমূলক ও গ্রহণযোগ্য নির্বাচন। পুনঃনির্বাচনের বিষয়টি বিশ্ববিদ্যালয় প্রশাসন বিবেচনা করবে।

এর আগে বেলা দুটায় টিএসসিতে ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নূর ও তার সহকর্মীদের ওপর হামলা চালায় ছাত্রলীগ। দুপুরে সহকর্মীদের নিয়ে হাসপাতাল থেকে ঢাবি ক্যাম্পাসে আসেন নবনির্বাচিত ভিপি।