যশোরে ‘বন্দুকযুদ্ধে’ পালসার বাবু নিহত

25

র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে যশোরের ঝিকরগাছায় পালসার বাবু (৩০) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছেন। এ সময় র‌্যাবের দুই কনস্টেবল আহত হন। ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি উদ্ধার করা হয়েছে।

শনিবার ভোরে কাশীপুর ন’হাটি রিফিউজি পাড়ায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত সন্ত্রাসী পালসার বাবু (৩০) ঝিকরগাছা উপজেলার কাশীপুর গ্রামের খোকন হোসেনের ছেলে।

ঝিকরগাছা থানার ওসি আবু সালেহ মাসুদ করিম জানিয়েছেন, সন্ত্রাসী পালসার বাবুর বিরুদ্ধে হত্যাসহ অনেকগুলো মামলা রয়েছে। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

যশোর-৬ ক্যাম্পের কমান্ডার মেজর জিয়া জানান, ঝিকরগাছা উপজেলার কাশীপুর ন’হাটি রিফিউজি পাড়ার একটি বাড়িতে একদল অস্ত্রধারী গোপন বৈঠক করছে বলে খবর আসে।

পরে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। সেসময় সন্ত্রাসীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই বাড়ি থেকে গুলি ছুড়তে শুরু করে। এতে র‌্যাব সদস্য কনস্টেবল হাসান ও কনস্টেবল মাহবুব আহত হন। পরে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি করলে এক সন্ত্রাসী গুলিবিদ্ধ হয় ও বাকিরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে পালসার বাবুর মরদেহ উদ্ধার করা হয় এবং একটি পিস্তল, একটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। আহতদের যশোর হাসপাতালে ভর্তি করা হয়েছে।